আমাদের বিজ্ঞাপন দিন

Posted

Advertise with us
Advertise With Us

তীব্র প্রতিযোগীতামূলক বিশ্বে মানুষ ব্যাক্তি বা প্রতিষ্ঠানের প্রচার, প্রতিষ্ঠা, সমৃদ্ধির জন্য যে মাধ্যমটি সবচাইতে বেশী ব্যবহার করছে, তা হচ্ছে বিজ্ঞাপন। একথা এখন নির্দ্বিধায় বলা যায়, সফলতার মূলমন্ত্র হচ্ছে- “প্রচারেই প্রসার”।

অনলাইনে বিজ্ঞাপন দেয়ার প্রয়োজনীয়তা

বর্তমান যুগকে বলা হচ্ছে ডিজিটাল যুগ। আপনি বর্তমানে এমন একটি পৃথিবীতে বাস করছেন যেখানে প্রতিটি মানুষই কোন না কোনভাবে ডিজিটাল প্রযুক্তির সঙ্গে জড়িয়ে আছে। ধনী-গরীব, ছাত্র-শিক্ষক, আমলা – মোক্তার থেকে শুরু করে ছোট্ট শিশুটিও আজ প্রযুক্তির সংস্পর্শকে অনুভব করছে জ্ঞাত বা অজ্ঞাতসারে।

এ বিষয়টিকে গুরুত্ব দিয়ে বিশ্বের প্রতিটি ছোট-বড় প্রতিষ্ঠান তথ্যপ্রযুক্তি ব্যবহার করে নিজের বা ব্যবসায়িক প্রতিষ্ঠানের বা তাদের উৎপাদিত পণ্যের প্রচার ও প্রসারের জন্য বিজ্ঞাপন বা ডিজিটাল মার্কেটিং এর মাধ্যম অবলম্বন করছে।

ডিজিটাল মার্কেটিং কি?

ডিজিটাল মার্কেটিং হল ইলেকট্রনিক মিডিয়া যথা, টেলিভিশন, অনলাইন সংবাদ মাধ্যম, ব্যক্তিগত বা প্রাতিষ্ঠানিক ওয়েবসাইট প্রভৃতি মাধ্যমে পণ্য বা ব্র্যান্ডের প্রচারকে বোঝায়।

ইন্টারনেট ডিজিটাল মার্কেটিং এর সঙ্গে ঘনিষ্ঠভাবে যুক্ত। আপনি নিশ্চয়ই অবগত আছেন- বর্তমানে টেলিভিশনে বিজ্ঞাপন দেয়াটা কতটা ব্যয়বহুল। জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যমে বিজ্ঞাপন দেয়াটাও কম ব্যয়বহুল নয়।

এক্ষেত্রে আপনি অতি সহজেই সবচাইতে ভালো বিকল্প হিসেবে অনলাইনে জনপ্রিয় একটি ওয়েবসাইটে আপনার বিজ্ঞাপন প্রকাশের সুযোগ নিতে পারেন।

আমাদের ওয়েবসাইটে কেন বিজ্ঞাপন দেবেন?

“হোমিওপ্যাথি – সম্পূর্ণ বাংলায়” চিকিৎসা বিষয়ক ব্লগটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন হোমিওপ্যাথি চিকিৎসা বিষয়ক একটি ওয়েবসাইট। গুগল সার্চ কনসোল (Google Search Console) প্রদত্ত তথ্য অনুসারে প্রতিদিন আমাদের ওয়েবসাইটে পাঁচ শতাধিক দর্শক অর্থাৎ প্রতি মাসে অনূর্ধ ১৫,০০০ জন দর্শক নিয়মিত ভিজিট করেন এবং তাদের প্রয়োজনীয় তথ্যাদি আহরণ করেন। জনপ্রিয়তা, গ্রহণযোগ্যতা, মান ও সেবার প্রশ্নে আমরা আপোষহীন।

আমাদের ওয়েবসাইটে কিভাবে বিজ্ঞাপন প্রচার করবেন?

আপনি কি আপনার বা আপনার প্রতিষ্ঠানের প্রচার, প্রসার করতে চাইছেন। অথবা, কোন পণ্যের প্রচার করতে ইচ্ছুক। আমাদের অনলাইন বিজ্ঞাপন মিডিয়ায় আপনাকে স্বাগতম। আমাদের ওয়েবসাইটে আপনার পণ্য অথবা প্রতিষ্ঠানের প্রতি দর্শকদের আকৃষ্ট করার জন্য বিজ্ঞাপন প্রদান করতে পারবেন । এটি টেক্সট, ইমেজ ব্যানার, ইন্টারঅ্যাক্টিভ বা ভিডিও বিজ্ঞাপন হতে পারে।

আপনার আগ্রহ, বিষয়বস্তু, গ্রাহকের অবস্থান প্রভৃতির উপর ভিত্তি করে আপনার বার্তা সম্পাদনা করে আমাদের ওয়েবসাইটের দুটি অ্যাড স্লটে আপনার বিজ্ঞাপন মাসিক বা বাৎসরিক ভিত্তিতে প্রচার বা ডিসপ্লে করা হবে।

বিজ্ঞাপন প্রচার যোগ্য অ্যাড স্লট (মূল্য তালিকা সহ – ২০২২ সনের জন্য)

Ad Slots : হোমিওপ্যাথি সম্পূর্ণ বাংলায়

হেডিং বা আর্টিকেলের শিরোনামের উপর (Header Slot : Best For Clicks)

ব্যানার অ্যাড (৩৩৬×২৮০) Px : ৭৫০ টাকা (৩০ দিনের জন্য)

প্রতিটি আর্টিকেলের শেষে

ব্যানার অথবা টেক্সট অ্যাড (৩৩৬×২৮০) Px : ৫০০ টাকা (৩০ দিনের জন্য)

স্পন্সর আর্টিকেলের মাধ্যমে নিজের ব্যবসা বা পণ্যের প্রচার করুন (Advertise Your Business Through Sponsor Article)

আপনি ইচ্ছে করলে এই ওয়েবসাইটে আপনার প্রতিষ্ঠান বা পণ্যের ছবি, বিস্তারিত তথ্য, উপাত্ত, কার্যকারিতা প্রভৃতি বিষয়ের উল্লেখ করে একটি আর্টিকেল প্রকাশের মাধ্যমে নিজের ব্যবসা বা পণ্যের প্রচার ও প্রসারের কাজটি করতে সক্ষম। এক্ষেত্রে বিশেষভাবে উল্লেখ থাকে যে, স্পন্সর আর্টিকেল প্রকাশ করার জন্য আপনার ব্যবসা বা পণ্যটি বিকল্প ধারার চিকিৎসা তথা হোমিওপ্যাথি, ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসা সংশ্লিষ্ট হতে হবে।

সেটা হতে পারে, আপনার চিকিৎসা প্রদানকারী প্রতিষ্ঠানের ঠিকানা ও সেবার বিবরণযুক্ত তথ্যাদিতে পূর্ণ আর্টিকেল। অথবা, আপনার প্রতিষ্ঠানের উৎপাদিত কোন চিকিৎসাপণ্য, ঔষধি উপাদান বা সম্পূরক খাদ্যের বিস্তারিত তথ্যাদির আলোচনা সম্পর্কিত নিবন্ধ।

বিশেষ দ্রষ্টব্যঃ স্পন্সর আর্টিকেলটি অবশ্যই প্রকাশক নিজে অথবা কোন লেখকের মাধ্যমে লিখিয়ে নিয়ে আমাদের কাছে জমা দিতে হবে।

স্পন্সর আর্টিকেল প্রকাশের ফিঃ প্রতি ১০০০ শব্দের আর্টিকেল এর জন্য ১০০০ টাকা।

আমাদের বিজ্ঞাপন দিন ও আমাদের সাফল্যের অগ্রযাত্রায় আপনিও অংশগ্রহণ করুন

যে কোন প্রশ্ন থাকলে আজই আমাদের ইমেইল করে জানান। আপনার অর্ডার নিবন্ধন বা সাবমিট করতে চাইলে নিচের ইমেইল এড্রেস অথবা WhatsApp নাম্বারে ইমেইল অথবা মেসেজ পাঠিয়ে আজই আমাদের সাথে যোগাযোগ করুন।

ইমেইলঃ [email protected]

ধন্যবাদান্তে,
মোঃ সাজু আহমেদ
প্রকাশক ও প্রধান চিকিৎসক
হোমিওপ্যাথি – সম্পূর্ণ বাংলায়

Author

Want to publish a healthcare blog like this! Our recommended web host.

Sharing is Caring